ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চৌমুহনীতে বিভিন্ন অপরাধে ৬টি হাসপাতালকে  ৪ লক্ষ টাকা জরিমানা

চৌমুহনীতে বিভিন্ন অপরাধে ৬টি হাসপাতালকে  ৪ লক্ষ টাকা জরিমানা

নোয়াখালীর চৌমুহনীতে বিভিন্ন অপরাধে ৬টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার কে প্রায় ৪ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।বেগমগঞ্জ উপজেলা প্রশাসন, র‍্যাব-১১, ও জেলা পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্যোগে পরিচালিত মোবাইল কোর্টের মাধ্যমে এ জরিমানা করা হয়।

মঙ্গলবার দুপুরে চৌমুহনী পাবলিক হলে বিভিন্ন প্রতিষ্ঠানের অনিয়মের জন্য ২টি হসপিটাল ও ৪টি ডায়াগনস্টিক সেন্টার মোবাইল কোর্ট পরিচালনা করেন বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসিন আরাফাত। র‍্যাব-১১(সিপিসি-৩) কোম্পানি কমান্ডার মাহমুদুল হাসান। পরিবেশ অধিদপ্তর নোয়াখালী কার্যালয়ের উপ-পরিচালক মিহির লাল সরদার

এ সময় মোবাইল কোর্ট পরিচালনা সহযোগিতা করেন বেগমগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার দাস তিনি জানান, ডাক্তারের অনুপস্থিতে মেডিকেল রিপোর্টে স্বাক্ষর করায় ও বেসরকারি হাসপাতাল ক্লিনিকগুলোতে স্বাস্থ্য অধিদপ্তরের লাইসেন্স এবং পরিবেশ অধিদপ্তর লাইসেন্স ও ছাড়পত্র না থাকা, ডিউটিরত ডাক্তার ও নার্সদের কোন রোস্টার ডিউটির রেজিস্টার না থাকায়, এবং ডিউটিরত ষ্টাফ টানা আটচল্লিশ ঘন্টা ডিউটি করায় চারটি ডায়াগনস্টিক সেন্টার ও দুইটি প্রাইভেট ক্লিনিক কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫২ ধারা এবং বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন, ১৯৯৫ এর ১৫(১) ধারায় ৬ টি মামলায় মোট ৩,৬০,০০০/- টাকা অর্থদণ্ড আদায় করা হয়।

অপরাধ,হাসপাতাল,জরিমানা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত